তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আওয়ামী লীগ চায় না বিএনপি নির্বাচনে আসুক- ফখরুল

আওয়ামী লীগ চায় না বিএনপি নির্বাচনে আসুক- মির্জা ফখরুল
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
আগামী জাতীয় নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে সরকার বিভিন্ন কৌশল করছে বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ (রোববার) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব অভিযোগ করেন, আওয়ামী লীগ চায় না বিএনপি নির্বাচনে আসুক। সেজন্য তারা নানা অজুহাতে বিএনপির নির্বাচনে আসার পথে বাধা সৃষ্টি করছে। তিনি বলেন,  খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নির্বাচনে অংশ নেবে বিএনপি। সেই শপথ নিয়েছে বিএনপি।

এক প্রশ্নের জবাবে ফখরুল বলেন, আওয়ামী লীগ এক-এগারোর সরকার এনেছিল।  এটাকে তাদের আন্দোলনের ফ্সল বলেও দাবি করেছিল। সে সরকারের  সুবিধাভোগী তারাই। তাই আওয়ামীলীগ নেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে এক এগারোর সেই মঈন-ফখরুল সরকারকে বৈধতা দিয়েছিল। সুতরাং সেই অভিজ্ঞতা তাদেরই আছে। এবারও এক-এগারোর ষড়যন্ত্র তারাই করছে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই