তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউএনও’র ভিজিএফ চাল বিতরণ

নান্দাইলে ইউএনও’র নেতৃত্বে বেতাগৈর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নব-যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমাম বেতাগৈর ইউনিয়ন পরিষদের (প্রশাসক) নেতৃত্বে বেতাগৈর ইউনিয়নের ৮১৮৪জন দুঃস্থ্য অতিদরিদ্র ব্যক্তি পরিবারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায়  খাদ্যে শস্য সহায়তা প্রদান করা হয়েছে। সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, ইউপি সচিব মোঃ শফিকুল ইসলাম, ট্যাগ অফিসার মোঃ আবু সাঈদ প্রকল্প বাস্তাবয়ন অফিসার এবি এম সিরাজুল হক উপস্থিত ছিলেন। বেতাগৈর ইউনিয়নের জন্য ১৬৩.৬৬০ মে:টন চাল বরাদ্দ প্রদান করা হয়। জনগণের মাঝে ৭দিন ব্যাপী উৎসব মুখোর পরিবেশে চাল বিতরণ কার্যক্রম মাস্টারুল সহ সম্পন্ন করা হয়েছে। স্থানীয় মিডিয়ার প্রতিনিধিরা চাল বিতরণ কার্যক্রম পর্যবেক্ষন করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই