তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নদী থেকে ভাসমান অবস্থায় নারীর লাশ উদ্ধার

নান্দাইলে নদী থেকে ভাসমান অবস্থায় নারীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নরসুন্দা নদী থেকে এক বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার এই লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া নারীর নাম এংরাজের মা (৭৮)।

জানাযায়, রোববার নান্দাইল থানা কার্যালয়ের দক্ষিণ দিকে প্রবাহমান নরসুন্দা নদীতে লাশটি ভাঁসতে দেখে লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নদীর স্রোতে লাশটি তখন নান্দাইল পৌরসভার চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ে ঘাটের দিকে চলে যায়। পরে ডিঙি নৌকা দিয়ে মাঝ নদী থেকে লাশটি টেনে ঘাটে ভেড়ানো হয়।

নিহতের মেয়ে রেজিয়া জানান, শুক্রবার ভোরে বাড়ি থেকে বের হয়ে তার মা  আর ফিরে আসেনী। অনেক খোঁজাখুঁজি করে তাঁকে পাওয়া যাচ্ছিল না। পরে খবর পেয়ে থানায় এসে মায়ের লাশ সনাক্ত করেন। নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই