তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মাতাব্বরদের উপস্থিতিতে বাল্যবিয়ের সম্পন্ন

সখীপুরে মাতাব্বরদের উপস্থিতিতে বাল্যবিয়ের সম্পন্ন
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে স্থানীয় মাতাব্বরদের উপস্থিতিতে আখি আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীকে বাল্যবিয়ে দেওয়ার অভিযোগ ওঠেছে। রোববার রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের সুরিরচালা গ্রামে এ বাল্যবিয়ের ঘটনা ঘটে।

জানা যায়, রোববার রাতে সুরিরচালা গ্রামের মৃত আক্কাছ আলীর মেয়ে ও স্থানীয় সুরিরচালা আবদুল হামিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী আখি আক্তারের সঙ্গে একই ইউনিয়নের বাশারচালা গ্রামের এক প্রবাসীর বাল্য বিয়ে সম্পন্ন হয়। এ সময় ওই বিয়েতে শাহ আলম মিয়া, শাহাদুল ইসলাম , আবদুল গণি, শাহাজাহান আলী, মোতাহার আলীসহ  স্থানীয় মাতাব্বররা উপস্থিত থেকে ওই বাল্যবিয়ে দেওয়া হয়।

স্থানীয় মাতাব্বার মোতাহের আলী, শাহাদুল ইসলাম ও শাহজাহান আলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তাদের কাছ থেকে কোন সদোত্তর পাওয়া যায়নি। স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন বলেন- বিয়ের সংগঠিত হওয়ার পর খবর পেয়েছি। আগে জানলে তিনি বিয়েটি বন্ধ করতে পারতেন বলে দাবি করেন।

সুরিরচালা আবদুল হামিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কফিল উদ্দিন বলেন- ঈদুল আযহার কারণে গত ১৮ আগস্ট থেকে বিদ্যালয় বন্ধ রয়েছে। আখি আক্তারের বিয়ের দিন তিনি জানেন পরে শুনেছেন। তবে তিনি এর আগেও আখি’র আরো দুটি বিয়ে বন্ধ করেছিলেন বলে জানান।উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরুজা আক্তার বাল্য বিয়ের বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বা স্কুল কর্তৃপক্ষ অবগত করেননি বলে তিনি জানেনা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই