তারিখ : ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিরাপদ সড়ক চাই সদস্যদের পরিচয়পত্র বিতরণ

নান্দাইলে নিরাপদ সড়ক চাই কমিটির সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) আহবায়ক কমিটি এক সভা সোমবার (২০ আগষ্ট) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তে অনুষ্ঠিত হয়। কমিটির প্রধান উপদেষ্টা মোঃ আশরাফ উদ্দিন ভূইঁয়া সভাপতিত্বে সদস্যদের মাঝে পরিচয়পত্র কার্ড বিতরণ করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি।

সদস্য সচিব মোঃ আতাউর রহমান বাচ্চু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নিসচা নান্দাইল উপজেলা শাখার আহবায়ক মোঃ আসাদউজ্জামান খান, কমিটির উপদেষ্টা মোঃ এনামুল হক বাবুল, কমিটির সম্মানীত সদস্য মোঃ দবির উদ্দিন ভূইঁয়া, যুগ্ম আহবায়ক এবি সিদ্দিক খসরু,সাংবাদিক আবুল হাসেম, সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, মোঃ মাসুদ খান মিলন, মিজানুর রহমান সাগর, আতাউর রহমান খান, মোঃ শহিদ ভূইঁয়া, প্রভাষক শফি উদ্দিন মকুল প্রমুখ নেতৃবৃন্দ। সভায় নিরাপদ সড়ক চাই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নান্দাইল উপজেলায় একটি বড় ধরনের সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় কেন্দ্রীয় কমিটি থেকে প্রদত্ত সদস্য পরিচয় পত্র আনুষ্ঠানিক ভাবে বিতরণ করেন প্রধান উপদেষ্টা মোঃ আশরাফ উদ্দিন ভূইঁয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি।

উল্ল্রেখ্য গত ৫ আগষ্ট ২০১৮-১৯ মেয়াদে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও ভারপ্রাপ্ত মহাসচিব লিটন এরশাদ নান্দাইল উপজেলার ৫সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ২২সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই