তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ২১ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা

গৌরীপুরে ২১ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া-মাহফিল
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে মঙ্গলবার (২১ আগস্ট) বিকেলে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে গোবিন্দপুর বাজারে আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক এমপি মনোনয়ন প্রত্যাশী মোর্শেদুজ্জামান সেলিম।

স্বেচ্ছাসেকলীগ নেতা বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও আব্দুল হালিমের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এডভোকেট জসীম উদ্দিন আহাম্মদ, সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, ছাত্রলীগ নেতা মিন্টু প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও তার সংগঠনের স্থানীয় নেতা-কর্মীগণ। পরে সন্ধ্যায় মোর্শেদুজ্জামান সেলিমের নেতৃত্বে স্থানীয় আওয়ামীলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ শালিহর বধ্যভূমিতে ৭১’র এইদিনে গণ শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই