তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কবি আব্দুল হান্নান ইউজেটিক্সকে সংবর্ধনা

নান্দাইলে জাতীয় সাহিত্য পদক প্রাপ্ত কবি আব্দুল হান্নান ইউজেটিক্সকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে জাতীয় সাহিত্য পদক প্রাপ্ত কবি আব্দুল হান্নান ইউজেটিক্সকে বৃহস্পতিবার উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সংবর্ধনা প্রদান করা হয়। সম্প্রতি কাব্যকথা সাহিত্য পরিষদ কর্তৃক “কবিতার মিছিলে যাব” কাব্যগ্রন্থের লেখক ও নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সদস্য কবি আব্দুল হান্নান ইউজেটিক্স জাতীয় সাহিত্য পদক-২০১৮ প্রাপ্ত হন।

নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ভূইয়া বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুজ্জামান খাঁন গেনুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমাম। এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নান্দাইল পৌরসভা মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্য কলামিস্ট মো. আলী আফজাল খাঁন, মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান মো.আবু বক্কর সিদ্দিক, প্রেসক্লাব নান্দাইলের সভাপতি এ্যাডভোকেট হাবিুবর রহমান ফকির, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভূইয়া, সাধারন সম্পাদক মো. এনামুল হক বাবুল, প্রেসক্লাব নান্দাইলের সাধারন সম্পাদক মো. শামছ-ই-তাবরীজ রায়হান, সিনিয়র সাংবাদিক মো. আব্দুর রাজ্জাক ভূইয়া, আব্দুর রাশিদ মাস্টার, সংবর্ধিত কবি আব্দুল হান্নান ইউজেটিক্স, শিক্ষক নেতা মো. রবিউল নেওয়াজ ফরিদ প্রমুখ। এসময় নান্দাইলে কর্মরত সাংবাদিকবৃন্দ সহ সাহিত্য-সংস্কৃতিমনা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কবি আব্দুল হান্নান ইউজেটিক্স শিক্ষকতা পেশায় জড়িত থাকার পাশাপাশি দেশ, মাটি ও মানুষকে নিয়ে সাহিত্যিক চিন্তাধারায় তাঁর লেখনীর মাধ্যমে নান্দাইলকে এগিয়ে নিতে চান বলে জানান। সংবর্ধনায় কবির হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা নিবার্হী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম সহ অতিথিবৃন্দ। ইতিপূর্বে কবিকে যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

সাহিত্য পাতা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই