তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভিক্ষুক পুর্ণবাসনের আওতায় রিক্সা ভ্যান ও ছাগল বিতরন

আদমদীঘিতে ভিক্ষুক পুর্ণবাসনের আওতায় ১৫জনের মাঝে রিক্সা ভ্যান ও ছাগল বিতরন
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
সরকার কর্তৃক ভিক্ষুক পূর্ণবাসন প্রকল্পের আওতায় বুধবার বেলা ১১টায় আদমদীঘি উপজেলা চত্বরে উপজেলা প্রসাশন ১৫জন ভিক্ষুকের মাঝে প্রতি ভিক্ষুককে ১০ হাজার টাকা মূল্যের রিক্সাভ্যান ও ছাগল বিতরন করা হয়। উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমান এই রিক্সাভ্যান ও ছাগল বিতরন করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার, উপজেলা সমাজসেবা অফিসার শরিফ উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুর আলম, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবির উদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুল হক, এরশাদুল হক, বিআরডিবি’র চেয়ারম্যান মিজানুর রহমানসহ বিভাগীয় কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমান জানান, আদমদীঘি উপজেলার সরকারী সকল কর্মকর্তা কর্মচারীগনের এক দিনের মুল বেতন ও সমাজসেবা বিভাগের যৌথ উদ্যোগে পর্যায়ক্রমে সকল ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই