তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পাছার বাজারে ১৫ শতক জমির বর্গাদার নিয়োগ

আদালতের আদেশে গৌরীপুর পাছার বাজারে ১৫ শতক জমির বর্গাদার নিয়োগ
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিট্রেটের আদেশ মোতাবেক (বিবিধ নং-১১৩/১৮, স্মারক নং-৩১৫১ তাং-২৮/০৮/১৮ইং) গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ উপজেলার পাছার বাজারে ১৫ শতক জমির বর্গাকার হিসেবে স্থানীয় নিরপক্ষ ব্যক্তি শামীম খানকে নিয়োগ দিয়েছেন।

১৪ সেপ্টেম্বর বর্গাদার হিসেবে তাকে প্রয়োজনীয় কাগজপত্রসহ জমির বর্তমান অবস্থান বুঝিয়ে দেয়া হয়েছে। জমির বিবরণ- ইউনিয়ন- ৫ নং সহনাটি, মৌজা-সোনাকান্দি, জেএল নং-১৯৭, খতিয়ান নং-১৯৬, দাগ নং-৮৮৬, শ্রেণী- নামা (পুকুর/দোকান), পরিমান-১৫ শতাংশ।

গৌরীপুর থানার এস আই রিপন চন্দ্র সরকার সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি বলেন জমি বুঝিয়ে দেয়ার তারিখ হতে নিয়োগকৃত বর্গাদার শামীম খানকে উল্লেখিত জমির আয়-ব্যয় গৌরীপুর থানার অফিসার ইনচার্জের নিকট যথাসময়ে বুঝিয়ে দিতে হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই