তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ছিনতাই করতে গিয়ে সংবাদিকসহ গ্রেফতার-২

নওগাঁয় ডিবি পরিচয়ে ছিনতাই করতে গিয়ে সংবাদিকসহ গ্রেফতার-২,জেল হাজতে প্রেরন
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করতে গিয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি বলে পরিচিত রুহুল আমিন রুবেলসহ দুই ছিনতাইকারী পুলিশ গ্রেফতার হয়েছে। এ সম্পর্কিত পুলিশের নিকট দায়ের করা মামলার প্রেক্ষিতে রবিবার সন্ধ্যায় শহরের আরজি-নওগাঁ লাটাপাড়াস্থ নিজ বাড়ি থেকে রুহুল আমিন রুবেলকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অপর আসামী মোঃ রানা হোসেনকে শনিবার মাদক মামলায় পুলিশ গ্রেফতার করেছে।

নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, গত ৮ সেপ্টেম্বর বিকেলে সদর উপজেলার দর্শনীয় স্পট হাসাইগাড়ি বিলে নাঈম হোসেন নামক এক যুবক তার বান্ধবীসহ বেড়াতে যায়। সেখানে বিলের পাশে বসেছিলেন। এমন সময় নওগাঁ শহরের লাটাপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে যায়যায়দিন পত্রিকার নওগাঁ প্রতিনিধি রুহুল আমিন রুবেল এবং মোঃ রানা তাদের নিকট গিয়ে নিজেদের ডিবি পরিচয় দেয়। অবৈধ কাজে লিপ্ত থাকার অভিযোগ এনে তাদের নিকট থেকে তিনটি মোবাইল সেট ও নগদ ৮শ টাকা ছিনিয়ে নেয়। পরে নাঈম হোসেন নওগাঁ সদর থানায় তাদের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে পুলিশ রবিবার সন্ধ্যায় রুহুল আমিন রুবেলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এই মামলার অপর আসামী মোঃ রানাকে শনিবার পত্নীতলা থেকে মাদক মামলায় গ্রেফতার করে। এদিকে গ্রেফতারের পর রুহুল আমিন রুবেলের দেয়া তথ্য মতে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে। গ্রেফতারকৃত রুহুল আমিন রুবেলকে নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই