তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ-১

নওগাঁয় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ-১ পিস্তল উদ্ধারসহ আটক-১
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
নওগাঁয় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ হয়ে মামুন হোসেন (২৭) নামে এক যুবক আহত হয়েছে। এ ঘটনায় ওমর ফারুক নামে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে নওগাঁ সদরের চকবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।আহত মামুন হোসেন নওগাঁ সদরের চকবাড়িয়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

জানাগেছে, দীর্ঘদিন ধরে চকবাড়িয়া গ্রামের মজনুর সাথে একই গ্রামের ওমর ফারুকের গাছ নিয়ে দন্দ চলে আসছিল। মজনুর লাগানো গাছের ডাল ওমর ফারুকের জমিতে গেলে ওমর ফারুক ঐ গাছের দাবী করে এবং গাছের ডাল কাটতে বাধা দেন। কিন্তু সোমবার সাকালে মজনু আবারো লোকজন নিয়ে গাছের ডাল কাটতে গেলে ওমর ফারুকের সাথে বাকবিতান্ড ঘটে। গন্ডোগোলের ফাঁকে সেখানে গ্রামের অনেক লোকজন উপাস্থিত হয়। মামুন ও সেখানে দেখার জন্য যায়। গন্ডোগোলের এক পর্যায়ে ওমর ফারুক মজনুকে উদ্দেশ্য করে তার কাছে থাকা পিস্তল দিয়ে গুলি করে কিন্তু গুলিটি মজনুকে না লেগে মামুনের ঘাড়ে গিয়ে লাগে। গুলি লাগার কারনে ঘটনাস্থলে মামুন মাটিতে পড়ে গেলে গ্রামবাসী তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মুনির আলী আকন্দ বলেন, ঘাড়ে গুলিবিদ্ধ অবস্থায় মামুনকে হাসপাতালে আনা হয়। আমরা গুলিটি বের করে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি বর্তমানে রুগি সুস্থ আছেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, গ্রামবাসি থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি ও দুইটি গুলির খোসা উদ্ধার করেছে। এঘটনায় অভিযুক্ত ওমর ফারুককে আটক করা হয়েছে। এবং অনন্যা বিপনির মালিক বাবলুকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই