তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভোক্তা অধিকার আইনে ২৩হাজার টাকা জরিমানা

ভালুকায় ভোক্তা অধিকার আইনে ২৩হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ভালুকায় মঙ্গলবার দুপুরে  ভোক্তা অধিকার সংরক্ষণ ময়মনসিংহ বিভাগীর কার্যালয়ের উদ্যোগে ভালুকা সদরের বিভিন্ন মিষ্টির দোকান ও কারখানায় অভিযান চালিয়ে নগদ ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় ভালুকা বাজারের ধামরাই মিষ্টান্ন ভান্ডারের কারখানায়,আধি ধামরাই মিষ্টান্ন ভান্ডার ও টাঙ্গাইল মিষ্টি মুখের দোকানে অভিযান চালিয়ে নোংরা পরিবেশ,ওজনে কমসহ বিভিন্ন অভিযোগে ভোক্তা অধিকার আইন ২০০৯এর বিভিন্ন ধারায় দোকান মালিকদেরকে ২৩হাজার টাকা জরিমানা করা হয়।

এ সব জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক  নিশাদ মেহের,এ সময় তাঁর সাথে ছিলেন ক্যাব ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক জি,এম রহমান ফিলিপসহ বিভিন্ন গণ মাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকগণ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই