তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মিথ্যা মামলা দায়ের করে হয়রানির অভিযোগ

নান্দাইলে মুক্তিযোদ্ধা পরিবারকে মিথ্যা মামলা দায়ের করে হয়রানির অভিযোগ
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নের চামারুল্লাহ গ্রামের আব্দুল আজিজ কুসুমের পুত্র মোঃ আমিনুল ইসলাম একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন দুই পুত্র, ভাই, ভাতিজা ও ভাগিনাদের নামে জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে ৮জনের নামে একটি মিথ্যা মামলা দায়ের করে হয়রানির করার এক গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে প্রকাশ চামারুল্লাহ গ্রামের ইন্নছ আলীর পুত্র রমজান মিয়া নান্দাইল মডেল থানায় গত ২৮জুলাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে চামারুল্লাহ গ্রামের ৬জন সহ অজ্ঞাত ৩/৪জনের নামে একটি মামলা দায়ের করেন। মামলাটির এস আই মোঃ লিটন মিয়া তদন্ত কর্মকর্তা হিসাবে নিযুক্ত হয়েছেন।

এদিকে মামলার বাদী ও স্বাক্ষীদের হয়রানি করার জন্য মোঃ আমিনুল ইসলাম মামলার বাদী রমজান আলী সহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য লিটন মিয়া, জুয়েল মিয়া, মোহাম্মদ উল্লাহ, উলি উল্লাহ, শিবুল মিয়া, আছির উদ্দিন ও পারভিন আক্তার নামে বিজ্ঞ আদালতে ৪০৮/২০১৮ নং মামলা দায়ের করে এবং নারী ও শিশু নির্যাতন দমন মামলার বাদীকে থানা থেকে মামলা প্রত্যাহার করার জন্য চাপ প্রয়োগ করে যাচ্ছে।

নান্দাইল উপজেলা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবাদী কমিটির নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধা পরিবারের ৮জন সদস্যের নামে কোর্টে মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়ের করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন এবং অভিলম্বে মামলা প্রত্যাহার করার জন্য বাদীর প্রতি জোর দাবী জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই