তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্কুল ছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করল শিক্ষক

গফরগাঁওয়ে স্কুল ছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করল শিক্ষক
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
বুধবার সকালে ময়মনসিংহের গফরগাঁও খায়রুল্লাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সাথিয়া নৌশী লুবদিকে পিটিয়ে অজ্ঞান করেছে এক শিক্ষক।এসময় সহপাঠিদের চিৎকারে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা শ্রেনী কক্ষে উপস্থিত হয়ে অজ্ঞান অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

জানাযায়,গফরগাঁও পৌরশহরের খায়রুল্লাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল নয়টার দিকে নবম শ্রেণীর ছাত্রী সাথিয়া নৌশী লুবদি একই শ্রেণীর ২০/২৫জনের সাথে কোচিং করছিল।কোচিং ক্লাসে বিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক মাহমুদুর রহমাস মকিম সাথিয়া নৌশী লুবদিকে একটি কম্পোজিশন লিখতে বলেন।এসময় সাথিয়া নৌশী লুবদি তার খাতার পাতা শেষ হয়ে গেছে বলে শিক্ষককে জানায়।এ কথা বলার পর শিক্ষক মাহমুদুর রহমান ক্ষিপ্ত হয়ে কোচিং ক্লাসেই তাকে ষ্টিলের স্কেল দিয়ে বেধড়ক পেটান।পিটুনীর এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে সে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিদ্যালয়ের একাধিক ছাত্রী অভিযোগ করে  বলেন,মাহামুদুর  রহমান মকিম স্যার প্রায় প্রতিদিন ক্লাসে আমাদের এভাবে পেটান।স্যার আমাদেরকে মাঝে মধ্যে বিভিন্ন ভঙ্গিতে খারাপ কথাবর্তা বলেন।

এব্যাপারে ছাত্রীর মা আয়েশা আক্তার জানান,মেয়েকে অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অভিযুক্ত শিক্ষক মাহমুদুর রহমান মুকিম অভিযোগ অস্বীকার করে বলেন,খাতায় পাতা না থাকায় মেয়েটিকে আমি ধমক দিয়েছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত)একেএম মফিজুল হক জানান,ঘটনার সাথে সাথে মেয়েটিকে অজ্ঞান হাসপাতালে ভর্তি করে চিকিৎসা ব্যবস্থা করা হয়েছে।উপজেলা নির্বাহী অফিসার ডা.শামীম রহমান বলেন,এঘটনায় অভিযুক্ত শিক্ষককের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই