তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের সংবর্ধনায় মোয়াজ্জেম হোসেন

মতপর্থক্য ভূলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে
ভালুকায় আ’লীগের সংবর্ধনায় মোয়াজ্জেম হোসেন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
জেলা আওয়ামীলীগের নব গঠিত কমিটির সধারণ সম্পাদক এড: মোয়াজ্জেম হোসেন বাবুল বলেছেন নিজেদের মধ্যে মত পার্থক্য ভূলে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরেক বার আওয়ামীলীগের সরকার প্রতিষ্ঠার জন্য নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন মুক্তিযোদ্ধের চেতনায় সরকার পরিচালনার জন্য আ’লীগের কোন বিকল্প নেই। আজ বিকালে ভালুকায় জেলা আ’লীগের নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক এড: মোয়াজ্জেম হোসেন বাবুল উপজেলা আ’লীগে দেয়া সংবর্ধনার জবাবে এ কথা বলেন।

ভালুকায় দলীয় কার্যালয় চত্বরে আয়োজিত সংবর্ধনা সভায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের নবগঠিত কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, জেলা আ’লীগ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ও ড: সেলিনা রশিদ।

সংবর্ধনা সভার শুরুতেই জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনকে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুলেল তোরা দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় ভালুকা উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। #      





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই