তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা ইউনিভার্সিটির কমিটি গঠিন

ভালুকা স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা ইউনিভার্সিটির কমিটি গঠিন
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর মো: আযাহারুল ইসলাম মামুন কে সভাপতি ও মো: মাহমিদুল হাসান অমিতকে সাধারণ সম্পাদক করে ৩৮ সদস্যবিশিষ্ট স্টুডেন্ট এসোসিয়েশন অব ঢাকা ইউনিভার্সিটির ২০১৮-১৯ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি: জহরুল ইসলাম, তরুন্য অপু ,সুমন বিশ্বাস, কামরুজ্জামান রোকন, নুরুদ্দিন রিয়েল । যুগ্ন সাধারন সম্পাদক : আমিনুল ইসলাম, মো: গোলামুর রহমান ,মো: মাসুম বিল্লাহ, মো: শাহিন আলম। সাংগঠনিক সম্পাদক : ফয়সাল আহমেদ, জিহাদ হাসান রিফাত ,মো: ফয়সাল, শেখ তৌহিদা স্মরণ। দপ্তর সম্পাদক: তারেক মাসুদ।  প্রচার সম্পাদক : মো: ইয়াহিয়া খান খবির। ক্রীড়া বিষয়ক সম্পাদক :মো: সাদিকুল ইসলাম।  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক : তায়েবা আক্তার। অর্থ বিষয়ক সম্পাদক : মো: রকিবুল ইসলাম ।  ছাত্রী বিষয়ক সম্পাদক : খাদিজা খাতুন।  শিক্ষা বিষয়ক সম্পাদক : ফজলে রাব্বি ।  আপ্যায়ন বিষয়ক সম্পাদক : আব্দুল্লাহ শাকিল। সমাজসেবা বিষয়ক সম্পাদক : ইয়াসির উষান। ধর্ম বিষয়ক সম্পাদক : জাকির হোসেন মিহি। সংস্কৃতি বিষয়ক সম্পাদক : মো: রাকিবুল ইসলাম রাকিব। সহ-সম্পাদক : তন্ময় মাহমুদ জয়, শাহরিয়ার আহ্মেদ বাপি, মো: অন্তর আহমেদ, মো: হুমায়ুন কবির, ওসিন জাহান। কার্যকরী সদস্য : সাদমান হাসান রাফি, মৌসুমী আক্তার শারিয়ার ইতি বাপ্পি তানহা।

বার্তা প্রেরক
মো: আযাহারুল ইসলাম মামুন
সভাপতি
ভালুকা স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা ইউনিভার্সিটি



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই