তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

গ্রেনেড হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে
ভালুকায় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
২০০৪ সনের ২১ শে আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টুর নেতৃত্বে আজ দুপুরে ভালুকায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্যে রফিকুল ইসলাম পিন্টু বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলায় মহিলা আ.লীগ নেত্রী আইভি রহমান সহ ২৪ জন নিহত হয়। এই হামলায় জড়িতদের আগামী ১০ অক্টোবর আদালত কর্তৃক যে রায়ের দিন ধার্য করেছে তাতে হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়ে তিনি বলেন, এই হামলায় তারেক রহমান ও লুৎফর জামান বাবরের পরিকল্পনায় ঘাতকরা এ হামলা চালিয়েছিল যা, দেশবাসী অবগত রয়েছেন। তিনি হামলাকারীদের পলাতক সকলকে অভিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবী জানান।

মিছিলে অংশগ্রহণ করেন,ময়মনসিংহ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোফাজ্জেম হোসেন বাবুল,জেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য অ্যাডভোকেট শওকত আলী,জেলা আ’লীগের সদস্য মোন্তাজ উদ্দিন মন্তা, মেদুয়ারী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান লোকমান হেকিম,কাচিনা ইউনিয়ন যুবলীগ সভাপতি মাজাহারুল ইসলাম উজ্জল, রাজৈ ইউনিয়ন যুবলীগ সভাপতি ফজলুল হক, উথুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি লুৎফুর রহমান লিটন, ভরাডোবা ইউনিয়ন যুবলীগ সভাপতি আতিকুল ইসলাম পাঠান, মেদুয়ারী ইউনিয়ন যুবলীগ সভাপতি লোকমান হেকিম, মেদুয়ারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মোল্লা,কাচিনা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক রাসেল তালুকদার,ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদেকুর রহমান তালুকদার, মল্লিকবাড়ি ব্যবসায়ী সমিতির সভাপতি শামছুল হক মেম্বার, যুবলীগ নেতা আশরাফুল আলম জান্নাত, মকবুল হোসেন, মোঃ রমিজ উদ্দিন খান,আব্দুল মতিন, শ্যামল সরকার,কামরুজ্জামান বুলবুল,দুলাল হোসেন,রাসেল মন্ডল,সোহেল রানা,তানভীর আহাম্মেদ খান, উপজেলা তাঁতী লীগের সভাপতি কামরুজ্জামন, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন,বঙ্গবন্ধু সৈনিক লীগের ভালুকা উপজেলা সভাপতি কবির হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক আতিক উল্যাহ (প্রমুখ)। এছাড়াও বিক্ষোভ মিছিলে ভালুকা পৌরসভাসহ উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আওয়ামীলীগসহ যুবলীগের ও ছাত্রলীগের সর্বস্তরের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহন করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই