তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজিপুর মডেল উচ্চ বিদ্যালয় সরকারী হওয়ায় আনন্দ র‌্যালী

নজিপুর মডেল উচ্চ বিদ্যালয় সরকারী হওয়ায় প্রধান মন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
নওগাঁ জেলার ১১টি উপজেলার মধ্যে অতি গুরুত্বপূর্ন উপজেলা হলো পত্নীতলা উপজেলা। এ উপজেলায় আছে একটি পৌরসভা সহ ১১টি ইউনিয়ন পরিষদ। প্রায় আড়াইলক্ষ মানুষের বসবাস এ উপজেলায়। শিক্ষা ব্যবস্থার জন্য উপজেলা সদর নজিপুর সহ উপজেলায় সরকারী ১টি কলেজ ও বেশ কয়েকটি বেসরকারী কলেজ সহ সরকারী প্রাথমিক বিদ্যালয় থাকলেও মাধ্যমিক পর্যায়ে কোন সরকারী বিদ্যালয় ছিলনা।

এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী এ উপজেলায় একটি সরকারী মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের। সেই দাবীর প্রেক্ষিতে উপজেলা সদরের অন্যতম বিদ্যাপিঠ নামে পরিচিত ১৯৩১ সালে প্রতিষ্ঠিত নজিপুর মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারী ঘোষনা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপিকে অভিনন্দন জানিয়ে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীগন একটি আনন্দ র‌্যালী নজিপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ব্যানারে বের করে রবিবার উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেছে।

এসময় উপস্থিত ছিলেন, নজিপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, জেলা পরিষদের সদস্য ফাতিমা জিন্নাহ ঝর্না, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বিমান কুমার, শিক্ষক তছলিম উদ্দীন মিঞা, মোত্তালেব হোসেন লাইফ, আব্দুস সাত্তার, সাংবাদিক দিলিপ চৌহান সহ অন্যান্য শিক্ষক মন্ডলী, শিক্ষার্থীবৃন্দ প্রমূখ।

বর্তমানে পত্নীতলা উপজেলায় জেলার সকল ব্যবস্থা থাকায় ধামইরহাট, সাপাহার, পোরশা, নিয়ামতপুর ও পত্নীতলাকে নিয়ে নজিপুর জেলা হওয়ার সম্ভাবনা দেখছে এ এলাকার মানুষ। ঠিক সেই সময় নজিপুর মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারী করন করায় সমাজের সকল স্তরের মানুষ আনন্দিত ও অবিভুত। এখন সময়ের দাবী নজিপুরকে অতি শিঘ্রই জেলা ঘোষনা করার। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই