তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ জেলা আইডিএসইবি গঠন

ময়মনসিংহ জেলা আইডিএসইবি গঠন
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহ পৌর সভা  অডিটরিয়ামে রোববার বিকেলে ময়মনসিংহ জেলা ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্স সাধারণ সভা ও জেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সেলিম হাসান।

আইডিএসইবি ময়মনসিংহ বিভাগের আহবায়ক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে,সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,হুমায়ুন কবির তূষার আহবায়ক আইডিএসইবি কেন্দ্রিয় কমিটি,হুমায়ুন কবীর সভাপতি আইডিএসইবি জামালপূর জেলা শাখা । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সরদার মোঃ জাহাঙ্গীর হোসেন সদস্য সচিব আইডিএসইবি ময়মনসিংহ বিভাগ। অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে ময়মনসিংহ জেলা ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্স ১৮ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সাইদুররহমান, হুমায়ুন কবির খান, আব্দুল আজিজ,যুগ্ম সাধারণ সম্পাদক মানিক চন্দ্র সাহা,সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ হোসেন,অর্থ সম্পাদক মোঃ হাফিজুররহমান, দপ্তর সম্পাদক মুবাস্সির হোসেন,জনসংযোগ ও প্রচার সম্পাদক কবির হোসেন, সাহিত্য-সাংস্কৃতিক ক্রীড়া সম্পাদক মোঃ মতিউররহমান, শিক্ষা প্রশিক্ষণসম্পাদক সজিব পাল, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক আনোয়ার হোসেন, গবেষণা আইসিটি সম্পাদক মোঃ হাদিউল ইসলাম,সমাজ কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য নজরুল ইসলাম, মোঃ রুহুল আমিন ও মোঃ খোরশেদ আলম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই