তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁও ভেজাল বিরোধী অভিযান

গফরগাঁও ভেজাল বিরোধী অভিযান
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
সোমবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দত্তের বাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয় এবং গফরগাও উপজেলা প্রশাসন কর্তৃক যৌথ অভিযান পরিচালিত হয়।

অভিযানে গফরগাও উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, ওজনে কারচুপি ও মূল্য তালিকা প্রদর্শণ না করায় ২টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮,৪৬ ও ৫৩ ধারায় ৬০০০/- জরিমানা করেন। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ২টি প্রতিষ্ঠানকে ওজনে কারচুপি ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয়ের অপরাধে ৪৬ ও ৫১ ধারায় ৮০০০/- জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের।সার্বিক সহযোগিতায় ছিলেন জেলা ক্যাব এর সাধারণ সম্পাদক গোলাম রহমান ফিলিপ এবং পুলিশ ফোর্স।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই