তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের প্রামাণ্যচিত্র প্রদর্শন

আদমদীঘিতে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের প্রামাণ্যচিত্র প্রদর্শন ও গনসচেতনতামূলক লিফলেট বিতরন
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
মাদক,দূর্নীতি,বাল্যবিবাহ,সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী গনসচেতনতা, সবার জন্য স্বাস্থ সূরক্ষা এবং সর্বাজনিন শিক্ষার প্রসার সৃষ্টির লক্ষ্যে জার্মান আওয়ামীলীগের উপদেষ্টা ও ৩৮, বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আসাদুর রহমান খন্দকার লাইজু আদমদীঘি উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে লিফলেট বিতরন করেন। 

শনিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি আদমদীঘি,চৌমুহনি, কুন্দগ্রাম, চাঁপাপুর, বিহিগ্রিাম, কড়ই নসরতপুর, মুরইল,সান্তাহারসহ বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরন কর্মসুচী পালন করেন। লিফলেট বিতরন কর্মসূচী শেষে রাত ৮টায় সান্তাহার স্বাধীনতা মঞ্চে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়। প্রামাণ্যচিত্র দেখতে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ সেখানে জমায়েত হয়।

এসময় আসাদুর রহমান খন্দকার লাইজুর সাথে ছিলের দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম. সরওয়ার খান,বগুড়া পৌর আওয়ামীলীগ নেতা খন্দকার ওবাইদুল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম মানিকসহ দুপচাঁচিয়া ও আদমদীঘি এলাকার নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই