তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান

রাবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান
[ভালুকা ডট কম : ০১ অক্টোবর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু। সোমবার দুপুরে ভারপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা ও জনসংযোগ প্রশাসক ড. প্রভাষ কুমার কর্মকার নবনিযুক্ত ছাত্র উপদেষ্টার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এনিয়ে ২য় বারের মতো নারী ছাত্র উপদেষ্টা পেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ড. লায়লা আরজুমান সম্পর্কে জানা যায়, রাবির রসায়ন বিভাগ থেকে ১৯৯৪ সালে অনার্স ও ৯৬ সালে মাস্টার্স শেষে ১৯৯৭ সালে নিজ বিভাগেই শিক্ষকতা শুরু করেন তিনি। এর আগে বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের প্রাধ্যক্ষসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

দায়িত্বগ্রহণ কালে সাবেক ছাত্র উপদেষ্টা জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, সহকারী প্রক্টর শিবলী ইসলাম, জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক রেজাউল করিম বখসি, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক  ড. আরিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই