তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের আনন্দ মিছিল

২১ আগষ্ট গ্রেনেট হামলা মামলার রায়
ভালুকায় আ’লীগের আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
২০০৪ সনের ২১ আগষ্ট গ্রেনেট হামলার রায় ঘোষনর পর আজ দুপুরে ভালুকা উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যেগে ভালুকা শহরে আনন্দ মিছিল বের করে। দলীয় কার্যালয় থেকে বের হওয়া আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।

মিছিলে নেতৃত্বদেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জেলা আ’লীগ সদস্য ও উপজেলা পরিষদ চেয়াম্যান গোলাম মোস্তফা, জেলা আ’লীগ সদস্য ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, জেলা আ’লীগ সদস্য উপজেলা মহিলা আ’লীগ সভাপতি ড: সেলিনা বেগম, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা সেচ্ছা সেবকলীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ জাকির হোসেন শিবলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব ও উপজেলা তাঁতী লীগ সভাপতি এস এম কামরুজ্জামান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই