তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শিশু ধর্ষন

কালিয়াকৈরে শিশু ধর্ষন
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার বিশ্বাসপাড়া এলাকায় মঙ্গলবার রাতে শিশু (৭)কে এক লম্পট ধর্ষন করেছে বলে আভিয়োগ পাওয়া গেছে ॥ এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে কালিয়াকৈর  থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়,বগুড়া জেলার পারবতীপুর থানার উনচুরকী এলাকার মিজানুর রহমান  পরিবারসহ  বিশ্বাসপাড়া এলাকায় মিন্টু মিয়ার বাসায় ভাড়া থেকে বাবা রাজ মিস্ত্রি এবং মা  স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করে। মঙ্গলবার বাবা-মা দু’জনেরই কাজ শেষে বাসায়  ফিরতে দেরি হয়। ওই দিন  রাতে শিশুটি প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময়  লম্পট জসিমের দোকানের কাছে পৌছালে মেহেদীগঞ্জ থানার বাহাদুর  এলাকার সালাম  মিয়ার বখাটে পুত্র জসিম উদ্দিন (৩০)জোরপূর্বক  ওই  শিশুকে ধর্ষণ করে। স্থানীয় লোকজন শিশুটির ডাক চিৎকারে শুনে  আসলে ধর্ষক পালিয়ে যায়। ধর্ষিতাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজা মিয়া বলেন, ধর্ষিতাকে  মেডিকেল টেষ্টের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই