তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ভবনের নির্মাণ কাজের উদ্বোধন

ভালুকায় ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ভবনের নির্মাণ কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
বৃহস্পতিবার দুপুরে ভালুকায় বিরুনীয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদ ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বিরুনীয়া ইউনিয়নের ভাওয়ালিয়াবাজু গ্রামে ভালুকা গফরগাঁও সড়কের পাশে এ ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন ভালুকা থেকে চার চারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা.এম আমানউল্লাহ’র ছেলে ডা. মোনাছির সাকিব আমানউল্লাহ।

এ সময় ভরাডোবা উইনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন অর রশিদের সভাপতিত্বে ও বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো: ছিদ্দিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিরুনীয়া ইউপি চেয়ারম্যান রিদুয়ান সারোয়ার রবাবানী, বিরুনীয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আফাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা নূরুল হক মাষ্টার, গোয়ারী ভাওয়ালিয়াবাজু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার, গোয়ারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হাফিজ উদ্দিন, ছাত্রলীগ নেতা নাহিদ ও কৃষকলীগ নেতা শামছুল হক তপন প্রমূখ।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ সহ অন্যান্য অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই