তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অপহরনের অভিযোগে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

কালিয়াকৈরে ব্যবসায়ী অপহরনের অভিযোগে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের জালশুকা এলাকার ব্যবসায়ী চান মিয়া(৩৫) অপহরনের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই ব্যবসায়ীর স্ত্রী সাহিদা বেগম বাদী হয়ে অপহরনের অভিযোগে আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম(৩৮) ও তার ম্যানেজার শাহীনকে (৪০)আসামী করে গতকাল  রাতে বালিয়াকৈর থানায় একটি অপহরন মামলা দায়ের করেছেন।

মামলার বিবরনে জানা যায়, উপজেলার জালশুকা এলাকায় সিফাত ড্রিংকিং ওয়াটার এন্ড বেভারেজ কোম্পানী নামক প্রতিষ্ঠান করে আলীম ও চান মিয়া দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছে। রাত ১০ ঘটিকার সময় ওই ফ্যাক্টরীর ম্যানেজার শাহীন চান মিয়াকে ফোন করে বলে আলীম তাকে ফ্যাক্টরীতে আসতে বলেছে। পরে চান মিয়া তার স্ত্রীকে বলে ফ্যাক্টরীতে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়ে যায়। রাত ১২টার সময় চান মিয়া বাসায় না ফিরলে তাকে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। ফ্যাক্টরী ম্যানেজারকে ফোন করিলে তিনি ফোন রিসিভ করেননি। একাধীকবার ফোন করার পর তিনি চান মিয়ার ছেলের মোবাইলে জানায় চান মিয়া ফ্যাক্টরী  থেকে বের হয়ে গেছে। পরের দিন ভোর থেকে চানমিয়াকে তার পরিবার খোজাখুজি করতে থাকে। ভোরে ওই এলাকার মোশারফ মাষ্টারের বাড়ীর পশ্চিম পাশে চান মিয়ার জুতা ও মোবাইল পরে থাকে দেখে ও রাস্তার মধ্যে ধস্তাধস্তির চিহৃ দেখতে পায়। এ সময় পাশ্ববর্তী ডিজিটাল সুয়েটার ফ্যাক্টরীতে পাহাড়ারত নিরাপওা প্রহরী আগাইয়া আসিয়া জানায় রাত১২টার সময় বাচাও বাচাও বলে চিৎকারের আওয়াজ শুনতে পেয়েছেন।

অপহৃত চাঁন মিয়ার স্ত্রী সাহিদা বলেন, আলীম শাহীনের সহায়তায় আমার স্বামীকে বাসা থেকে ফোন করে ডেকে নিয়ে আমার স্বামীকে অসৎ উদ্দেশ্যে অজ্ঞাত নামা আসামীদের সহায়তায় রাস্তা থেকে অপহরন করে নিয়ে যায়।

সাবকে চেয়ারম্যানের আব্দুল  আলীম  এর সাথে আলাপ কালে তিনি জানান আমার কাছ থেকে বিশলক্ষ টাকা ও এলাকার লোকজনরে কাছ  থেকে ১০/১২লক্ষ  টাকা  ধার হিসাবে  নিয়ে যায় । এলাকা বাসী  তার কাছে  পাওনা  টাকা ফিরত দিতে বললে চান মিয়া সু - কৌশলে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল হাকিম বলেন, এ ব্যাপারে থানায় একটি অপহরন মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই