তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি খালেদা জিয়া হলে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রাবি খালেদা জিয়া হলে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বেগম খালেদা জিয়া হলে ‘ক্যারিয়ার কাউন্সিলিং এ- মোটিভেশন’ শীর্ষক একটি ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় হলের টেলিভিশন রুমে মাস্টার্সের শিক্ষার্থীদের নিয়ে এই কর্মশালার আয়োজনা করা হয়।

বাংলা বিভাগের অধ্যাপক মানিকুল ইসলামের সঞ্চালনায় কর্মশালার উদ্বোধন করেন  হল প্রাধ্যক্ষ মাহবুবা সরকার। এই কর্মশালায় ক্যারিয়ার বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন শক্তি ফাউন্ডেশনের হিউম্যান রিসোর্স ডিভলপমেন্ট এ- ট্রেইনিং এর প্রধান জি.এম আনোয়ার হোসেন।

কর্মশালায় হল প্রাধ্যক্ষ মাহবুবা সরকার বলেন, শিক্ষার্থীদের জন্য শিক্ষা বিষয়ক কর্মশালা অনেক গুরুত্বপূর্ণ। প্রত্যেককেই এই ধরণের কর্মশালায় অংশগ্রহণ করা উচিত। এই কর্মশালার মাধ্যমে শিক্ষার্থীরা ক্যারিয়ার, গবেষণাসহ বিভিন্ন বিষয়ে আরো দক্ষ হয়ে উঠবে।এ সময় কর্মশালায় হলের সিনিয়র ডিপুটি ডাইরেক্টর শামীমারা রুঞ্জুসহ মাস্টার্সের প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই