তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে সুবর্ণজয়ন্তী উৎসব পালিত

আত্রাইয়ে সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে সুবর্ণজয়ন্তী উৎসব পালিত
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
"নব আনন্দে জগো, এসো মিলি প্রাণের উৎসবে" এ স্লোগানে নওগাঁর আত্রাইয়ে সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে পালিত হয়েছে সুবর্ণজয়ন্তী। উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যালয়টির ৫০ বছর পূর্তি উপলক্ষে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে বিদ্যালয় প্রাঙ্গণ।

শুক্রবার বিদ্যালয় চত্বরে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব জুনাইদ আহমেদ পলক এমপি ও নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম। বিশেষ অতিথি নওগাঁ পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি ও বিশা ইউপি চেয়ারম্যান  আব্দুল মান্নান মোল্লা। এসময় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুন ফেরদৌস, সিংড়া নির্বাহী অফিসার শুসান্ত কুমার মাহতো, আত্রাই উপজেলা নির্বাহী অফিসার ছানাউল ইসলাম,  আত্রাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সুদরানা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক অমরেন্দ্রনাথ সাহা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ ও জাতি গড়তে শিক্ষার বিকল্প নেই। এ বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী শিক্ষার পাশিপাশি তারা দেশ ও জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। আগামীতেও সেই ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিতে বিদ্যালয়টি ভূমিকা পালন করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এর আগে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে উৎসবের শুরু হয়। বিকেলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই