তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে রুশার ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

রাবিতে রুশার ক্যারিয়ার বিষয়ক কর্মশালা
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান এল্যামনাই এসোসিয়েশন (রুশা) এর ৬ষ্ঠ ‘সোশিওলজি গ্রাজুয়েটস ইন দ্যা ওয়াল্ড অব মিডিয়া’  শীর্ষক একটি ক্যারিয়ার কাউন্সেলিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী বিভাগের ৩০৩ নং রুমে তৃতীয়, চতুর্থ বর্ষ ও শিশু নিকেতনের শিক্ষকদের নিয়ে এই কর্মশালার আয়োজন করা হয়।

বিভাগের সভাপতি ও রুশার সাধারণ সম্পাদক প্রফেসর ড.মু জুলফিকার আলী ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুশার সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড.মুহাম্মদ মিজানউদ্দিন।এই কর্মশালায় ক্যারিয়ার বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন বিশিষ্ট্য উপন্যাসিক ও নাট্যকার, পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ গাজীপুরের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোমিনুল ইসলাম।

এছাড়াও কর্মশালায় উপস্থিত ছিলেন, রুশার সহ-সভাপতি ও সাবেক ডিন প্রফেসর ড. মো.ফয়জার রহমান, বিভাগের সহযোগী অধ্যাপক এস এম কায়েস, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মো. আরিফুল ইসলামসহ বিভাগের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই