তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

যশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
যশোরে বন্দুকযুদ্ধে জাহিদ (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার মশুলগাতি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।পুলিশের দাবি, নিহত যুবক মাদক ব্যবসায়ী। দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন। নিহত জাহিদ শহরের শংকরপুর এলাকার আব্দুল হান্নানের ছেলে।

পুলিশ জানায়, সোমবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে তারা খবর পায়, মশুলগাতি এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি চলছে।এর পর পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ লাশ এবং দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

যশোর কোতোয়ালি থানার এসআই মোকলেসউজ্জামান বলেন, মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে সৃষ্ট বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।জাহিদের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে ভারতে ছিল। সম্প্রতি সে এলাকায় এসেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই