তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ১৪ দলের মনোনয়ন যুদ্ধে জাসদের প্রার্থী

নান্দাইলে ১৪ দলের মনোনয়ন যুদ্ধে জাসদের প্রার্থী এডভোকেট গিয়াস উদ্দিন
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ময়মনসিংহ -৯ নান্দাইল আসনে ১৪ দলের প্রার্থী হিসাবে এগিয়ে আছেন ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট আইনজীবি এডভোকেট মোঃ গিয়াস উদ্দিন। সেই লক্ষ্যে কেন্দ্রে তদবিরের পাশাপাশি এলাকায় দলীয় নেতাকর্মী এবং সাধারণ ভোটারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনি।

১৪দলীয় জোট থেকে তাঁকে মনোনয়ন দেওয়া হলে নান্দাইল আসনটিতে বিজয় উপহার দিতে পারবেন বলে বিশ্বাস তাঁর। ইতি মধ্যে জাসদের কেন্দ্রীয় সভাপতি ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু নান্দাইল চন্ডীপাশা সরকারী হাইস্কুল খেলার মাঠে বিশাল জনসমাবেশ করে নান্দাইল আসনটি আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট চাইবেন বলে জনসমাবেশে ঘোষনা দেন। ক্লিন ইমেজের প্রার্থী এডভোকেট গিয়াস উদ্দিন ইতি পূর্বে জাসদ থেকে নান্দাইলে এমপি পদে নির্বাচন করেছিলেন। বিগত ৩/৪বছর ধরে এলাকায় তাঁর নিয়মিত গণসংযোগ রয়েছে। তাঁর ব্যাপক পরিচিতি রয়েছে নান্দাইলে।ইতি মধ্যে ১১তম সংসদ নিবার্চনে একজন প্রার্থী হিসাবে সংবাদ সম্মেলন করে তিনি ঘোষনা দিয়েছেন এবং প্রতিদিন নিয়মিত গণসংযোগের পাশাপাশি নান্দাইল পৌরসভা ও ১৩ইউনিয়ন এলাকায় জাসদের ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করেছেন।

উপজেলা জাসদের সভাপতি মোঃ রফিকুল আলম (আ: হাই), সাধারণ সম্পাদক মোঃ আমরু মিয়া, পৌর জাসদের সভাপতি মোঃ আব্দুল হান্নান জানান, আসন্ন নির্বাচনে প্রতিদন্ধিতা করার জন্য নান্দাইল উপজেলা জাসদ ও এডভোকেট গিয়াস উদ্দিন সম্পন্ন প্রস্তুত। নান্দাইল উপজেলা আওয়ামীলীগের তীব্র কোন্দলের কারণে একমাত্র জাসদ প্রার্থীকে মনোনয়ন দেওয়া হলে বিজয় নিশ্চিত বলে নেতৃবৃন্দ জানান।

এডভোকেট গিয়াস উদ্দিন বলেন, মনোনয়ন পেলে দলীয় কোন্দল, স্বজনপ্রীতি, প্রতিহিংসার রাজনীতিকে নির্বাসনে পাঠিয়ে তৃণমূল থেকে শীর্ষ নেতৃত্ব পর্যন্ত যোগ্যতানুযায়ী সমমূল্যায়ন করা হবে। তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে দলকে গতিশীল এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রয়াসে সমৃদ্ধ নান্দাইল উপজেলা গড়তে নেয়া হবে সময়োপযোগী সিদ্ধান্ত।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই