তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুস্থ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

নান্দাইলে দুস্থ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে ইয়ুথ বাংলা ফাউন্ডেশন'-এর পক্ষ থেকে দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ১০টি হুইল চেয়ার বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৮ই অক্টোবর) উপজেলা পরিষদ হলরুমে দশ জন দুস্থ প্রতিবন্ধীদের মাঝে একটি করে হুইল চেয়ার প্রদান করা হয়।

ইয়ুথ বাংলা ফাউন্ডেশনের সভাপতি মো.আলমগীর কবীর দোলন এর সভাপতিত্বে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমাম প্রধান অতিথি ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইনসান আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শাজাহান কবির রতন, সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, এনামুল হক বাবুল, অরবিন্দ পাল, আলম ফরাজি, কামরুজ্জামান খান গেনু। এসময় সিনিয়র সাংবাদিক এবি সিদ্দিক খসরু, শামছ ই তাবরীজ রায়হান, জালাল উদ্দিন মন্ডল, রফিকুল ইসলাম খোকন, হুমায়ুন কবির ভূইয়া, আবুল খায়ের হিমেল, শামসুজ্জামান বাবুল, আমিনুল ইসলাম বুলবুল, লেখক সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই