তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তালহা নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের চেয়ারম্যান নির্বাচিত

হাসনাত মাহমুদ তালহা নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের চেয়ারম্যান নির্বাচিত  
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম আব্দুল হাকিম ভূইঁয়ার পুত্র মোঃ হাসনাত মাহমুদ তালহা।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ময়মনসিংহের বিদ্যালয় পরিদর্শক ড. মোঃ দিদারুল ইসলাম স্বাক্ষরিত পত্রে কমিটির অনুমোদন প্রদান করা হয়েছে। অন্য সদস্যরা হচ্ছেন আয়শা আক্তার খাতুন, ডেইজি সুলতানা, শওকত আরা বেগম শিক্ষক প্রতিনিধি, আনোয়ার হোসেন, মোঃ নূরুল গণি ভূইঁয়া, মোঃ রেজাউল করিম ভূইঁয়া, সামিউল হক গণি ও মোছাঃ জাহানারা আক্তার অভিভাবক সদস্য, মোঃ আব্দুর রহিম ভূইঁয়া দাতা সদস্য, মোঃ আব্দুল খালেক প্রধান শিক্ষক সদস্য সচিব। হাসনাত মাহমুদ তালহাকে চেয়ারম্যান নির্বাচিত করায় নান্দাইল উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিননন্দন জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই