তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
যশোরের বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া বটতলা নামক স্থান থেকে শনিবার সকালে উদ্ধারকৃত গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আবু বাক্কার (৪০)। নিহত আবু বাক্কার বেনাপোলের দিঘিরপাড় গ্রামের নুর ইসলামের ছেলে। সে কুখ্যাত মাদক ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরের দিকে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে। ভোর রাতের দিকে কে বার কারা লাশের চোখে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে লাশ ফেলে যায় বলে জানায় পুলিশ। নিহত আবু বাক্কা একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে থানায়।

বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ছোটআঁচড়া-বড়আঁচড়া সড়কের বটতলা নামক স্থান থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর লাশ দেখতে এসে একজন লাশ সনাক্ত করে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই