তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩ আসনে আ.লীগের ১৬ বিএনপি’র ১১ প্রত্যাশী

ময়মনসিংহ-৩ আসনে আ.লীগের ১৬ বিএনপি’র ১১ প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশী
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে আওয়ামীলীগের ১৬ জন ও বিএনপি’র ১১ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।সোমবার (১২ নভেম্বর) পর্যন্ত ধানমন্ডিতে আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ আসনে আ.লীগের ১৬ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন যাঁরা- ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান সেলভী, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, ময়মনসিংহ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভি.পি বাবুল, জেলা আওয়ামীলীগের সদস্য নাজনীন আলম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, কেন্দ্রিয় যুবলীগের সদস্য গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও শিল্পপতি এম.এ মামুন। আওয়ামীলীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়সূত্রে এ বিষয়ে জানা গেছে।

অপরদিকে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) পর্যন্ত নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রিয় কার্যালয়ে এ আসনে বিএনপি’র ১১ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তাঁরা হলেন- গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপি’র (একাংশ) আহবায়ক আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন, গৌরীপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক (একাংশ) হাফেজ মোঃ আজিজুল হক, ময়মনসিংহ জেলা  জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নূরুল হক, ড্যাব’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহ সভাপতি ডাঃ আব্দুস সেলিম, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক (একাংশ) এডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি সামছুল হক সামছু, সহ সভাপতি মাহফূজুর রহমান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ঢাবি ছাত্রদলের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক তানজির চৌধুরী লিলি, জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব আশরাফুল হক সেলিম ও স্থানীয় বিএনপি নেতা নাসিমুল গণি সোহেল। প্রার্থীদের সাথে কথা বলে ও স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ সূত্রে এ বিষয়ে জানা গেছে।

এছাড়া জাতীয় পার্টি থেকে এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ময়মনসিংহ পৌরসভার  কাউন্সিলর আব্বাছ আলী, জাকের পার্টি থেকে গোলাম মোহাম্মদ ওরফে জিম মাস্টার, ন্যাপ থেকে আব্দুল মতিন মাস্টার, ইসলামিক আন্দোলন থেকে মোঃ আয়ূব আলী ও বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি থেকে কমরেড হারুন আল বারী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই