তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিক রেজাউল করিমের লাশ দাফন সম্পন্ন

নান্দাইলে সাংবাদিক রেজাউল করিমের লাশ দাফন সম্পন্ন  
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) ও সাংবাদিক বহুমুখি কল্যাণ সমিতির সদস্য দৈনিক জাহানের সিনিযর স্টাফ রিপোর্টার মো. রেজাউল করিম ফকির (৬৮) শনিবার ময়মনসিংহ সদরের মাসকান্দা নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি.... রাজিউন)।

ময়মনসিংহ শহরে প্রথম নামাজে জানাযা’র পর তার গ্রামের বাড়ি নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নে শাহনওজিয়াম  গ্রামের ঈদগাহ মাঠে বেলা ২.৩০মিনিটে দ্বিতীয় নামাজে জানাযা’র পর নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

নামাজে জানাযা’য় নান্দাইলের সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, মো. কামরুজ্জামান খান গেনু সহ বিএনপি নেতা জসিম উদ্দিন ফকির, হোসেনপুরের সিতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কাঞ্চন সহএলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন।

মরহুমের মৃত্যুতে নান্দাইল প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব ও প্রেসক্লাব নান্দাইলের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। অপরদিকে সাংবাদিক রেজাউল করিমের মৃত্যুর সংবাদ পেয়ে গভীর শোক প্রকাশ করেছেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই