তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে একজনকে পিটিয়ে হত্যা

নান্দাইলে একজনকে পিটিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের জোয়ালভাঙ্গা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে হিরন মিয়া (৩২) কে পিটিয়ে  আহত করার পর চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রোববার (১৮নভেম্বর) মারা যায়।

জানাযায়, শুক্রবার রাত ১০টার দিকে এলাকার তিন সন্ত্রাসী বাবুল, কাদির ও সাগর সহ কয়েকজন সহযোগী মিলে মাত্র ১৫০০ টাকার জন্য হিরন মিয়া (দিনমজুর)কে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। এতে হিরনের মাথা ফেটে যায় এবং দুই হাত ভেঙে যায়। পরে রাতেই তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ৩দিন চিকিৎসাধীন অবস্থায় রোববার মৃত্যুবরণ করেন।

এদিকে অসহায়-সম্বলহীন হিরনের মৃত্যুর খবরে পুরো এলাকায় চলছে শোকের মাতম। মা ফাতেমা বেগম (৬০) হিরনের ৩ শিশু সন্তান ইব্রাহিম (৮), ইসমাইল (৫) ও জুনাঈদকে (৩) স্ত্রী রেখা আক্তার বুকে আগলে ধরে আহাজারি করছেন।

বড় ভাই রতন বলেন,আমার চোখের সামনেই ওরা হিরনকে পিটিয়ে নিস্তেজ করে বাজারের আঙিনায় ফেলে বীরদর্পে চলে যায়। পরে সংকটাপন্ন অবস্থায় হিরনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। সেখানেই তাঁর মৃত্যু হয়।

এব্যাপারে নান্দাইল মডেল থানায় অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিঞা সোমবার জানান লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর মর্গে পাঠানো হয়েছে এবং পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই