তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল আসনে নৌকার মনোনয়ন চান রফিকুল ইসলাম

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে নৌকার মনোনয়ন চান রফিকুল ইসলাম
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করেন বিশিষ্ট আইনজীবি আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ রফিকুল ইসলাম। ইতি মধ্যে দলীয় কার্যালয় থেকে আওয়ামীলীগের মনোনয়ন ফরম পূরন করে দলের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের কাছে জমা দিয়েছেন বলে জানান।

মনোনয়ন প্রত্যাশী মোঃ রফিকুল ইসলাম নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর গ্রামের সমাজ সেবক ও পশু চিকিৎসক মরহুম হাজী মোহাম্মদ মিয়া হোসেনের পুত্র। এডভোকেট মোঃ রফিকুল ইসলাম (সাদা মনের মানুষ) সহ- সভাপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশন। আওয়ামী পরিবারের সন্তান রফিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ও জহুরুল হক শাখা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক ছিলেন। অষ্ট্রেলিয়ার অ্যাডিলেড বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক বাণিজ্যে উচ্চতর ডিগ্রী নিয়েছেন। এছাড়া তিনি বঙ্গবন্ধু প্রজন্ম লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি দেশের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন এফবিসিসিআই'র সঙ্গে ২০ বছর যাবত সম্পৃক্ত। ঢাকাস্থ নান্দাইল ছাত্রকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এছাড়া বাংলাদেশ আইন সমিতির দপ্তর সম্পাদক পদে তিনবার দায়িত্ব পালন করেছেন। তিনি বিগত সময়ে নান্দাইলে সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডের ব্যাপক প্রচারনা চালিয়েছেন।

এডভোকেট রফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে নৌকা প্রতীক আমাকে মনোনয়ন দিবেন। তাহলে আমি নেতাকর্মী ও সমর্থকদের বিশেষ করে যুব সম্প্রদায়কে সাথে নিয়ে এ আসনটি নেত্রীকে উপহার দিতে পারব। এলাকার গবির দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখব ইনশাল্লাহ। নান্দাইল আসনে নৌকা মনোনয়ন পেতে আমি শতভাগ আশাবাদী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই