তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাভার্ডভ্যানে ধাক্কায় হেলপারের নিহত

ভালুকায় কাভার্ডভ্যানে ধাক্কায় হেলপারের নিহত
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ভালুকার জামিরদিয়া এলাকার এনার্জি গ্রুপের কাভার্ডভ্যানের ধাক্কায়  এক হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় হবিরবাড়ি এলাকায় ওরিয়ন গ্রুপের ভিতরে। নিহতের লাশ ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

কাভার্ডাভ্যানর চালক জানায়,এনার্জি গ্রুপের একটি কাভার্ডভ্যান সিডস্টোর এলাকায় ওরিয়ন স্পিনিং মিলে সূতার ববিং জন্য আসে। কাভার্ডভ্যান মিলে ভিতরে ঢুকার পর পাকিং করার জন্য কাভার্ডভ্যানটি ড্রাইভার বজলুর রহমান হেলপার আশরাফুল আলম (৩৫)কে সংকেত দিতে বলেন। এ সময় চালক কাভার্ডভ্যানটি পিছিয়ে নিয়ে পেছনের একটি দেয়ালের সাথে ধাক্কা লাগে এতে হেলপার ঘটনাস্থলেই নিহত হন। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত আশরাফুলের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা।হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান,হাসপাতালে আনার পূর্বে আশরাফুল মারা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই