তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্ত থেকে ১৫ নারী-পুরুষ আটক

বেনাপোল সীমান্ত থেকে নাইজেরিয়ান নাগরিক ও হুন্ডি ব্যাবসায়ীসহ ১৫ নারী-পুরুষ আটক
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
বেনাপোল পুটখালি ও পাঁচভুলোট সীমান্তে পৃথক অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিক ও দুই হুন্ডি ব্যাবসায়িসহ ১৫ জনকে আটক করেছে  বিজিবি। এসময় হুন্ডির ৫লাখ টাকা, ৭৫০ বৈদেশিক ডলার ও ২টি মটর সাইকেল জব্দ করেছে তারা। তবে এক হুন্ডি ব্যাবসায়ি পালিয়ে গেছে বলে জানায় বিজিবি।

খুলনা-২১ বিজিবি ব্যাটলিয়নের অতিরিক্ত পরিচালক মেজর সোহেল আহম্মেদ জানান, সোমবার ভোরে বেনাপোলের পুটখালি ও পাচভুলোট সীমান্ত দিয়ে হুন্ডির টাকা ও অবৈধ ভাবে নারী-শিশু বাংলাদেশে প্রবেশ করছে জানতে পারে বিজিবি। সকালে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পুটখালি থেকে আটক করা হয় নাইজেরিয়ান নাগরিক ইকোচিকো সিডনীসহ ১৩ বাংলাদেশী নাগরিককে। এদের মধ্যে ২ নারী ২ শিশু ও ৯জন পুরুষ রয়েছে। আটককৃতদের বাড়ী যশোর, খুলনা, গোপালগঞ্জ, বরিশাল ও নড়াইল জেলায়। আটক নাইজেরিয়ান নাগরিকের কাছ থেকে উদ্ধার করা হয় ৭৫০ ডলার সহ মূল্যবান কাগজপত্র। সে ফুটবল প্লেয়ার বলে জানায় বিজিবি।

অপরদিকে পাটভুলোট সীমান্ত থেকে দুইটি মটর সাইকেল সহ আটক করা হয় আয়ুব ও হারুনার রশিদ নামে দুই হুন্ডি ব্যাবসায়িকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় হুন্ডির পাঁচলাখ টাকা ও দুই মটর সাইকেল। আটক আয়ুব হোসেন পাটভুলোট গ্রামের নুর আলীর ছেলে। হারুনার রশিদ একই গ্রামের জামাল হোসেনের ছেলে। আটককৃতদেরকে বেনাপোল ও শার্শা থানায় সোপর্দ করা হযেছে বলে জানায় বিজিবি। #






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই