তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় সেবাই ধর্ম সংগঠনের উদ্যোগে শীত টুপি বিতরণ

মান্দায় সেবাই ধর্ম সংগঠনের উদ্যোগে শীত টুপি বিতরণ
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
নওগাঁর মান্দায় ‘সেবাই ধর্ম’ একটি সামাজিক, অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক সেবামূলক সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত টুপি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলার কালীগ্রাম-কিত্তলী গ্রামে শীত টুপি বিতরণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত শিক্ষক প্রসাদ ফণী (রতন)।এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহযোগী ব্যক্তি প্রদ্যোত ফণী, স্বপণ হোসেন ও মিঠুন চক্রবর্তীসহ অন্যান্যরা।

এলাকার  অসহায়, দুস্থ শীতার্ত ৬০জন মানুষের মাঝে শীত টুপি বিতরণ করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত শিক্ষক প্রসাদ ফণী (রতন) বলেন, বিভিন্ন সময়ে সমাজের সামর্থবান ব্যক্তিরা এগিয়ে এসেছেন। তাদের সহযোগীতায় এ সংগঠনটি এগিয়ে চলছে। অসহায় ব্যক্তিরা কিছুটা সহযোগীতা পেয়ে আনন্দিত হচ্ছে। এছাড়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বৃদ্ধাদেরও সহযোগীতা করা হয়ে থাকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই