তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে তারেক রহমানের ৫৪তম জন্মদিন পালিত

নান্দাইলে তারেক রহমানের ৫৪তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্যাতিত নন্দিত জননেতা দেশনায়ক তারেক রহমানের ৫৪তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহের নান্দাইলে পালিত হয়েছে।

এ উপলক্ষে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রদল নেতা, মালয়েশিয়া বিএনপি’র প্রচার-প্রকাশনা সম্পাদক এমডি মামুন বিন আব্দুল মান্নান ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের উদ্দ্যোগে নিজ বানাইল গ্রামে তারেক রহমানের ৫৪তম জন্মদিন পালন উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

গাংগাইল ইউনিয়ন বিএনপি নেতা আব্দুল আলীর সভাপতিত্বে ও সাবেক উপজেলা যুবদল নেতা আব্দুল মান্নান ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমডি মামুন বিন আব্দুল মান্নান ও তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে হাফেজ মো.  আলআমিন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন।

প্রধান অতিথির বক্তেব্য এমডি মামুন বিন আব্দুল মান্নান বেগম জিয়ার মুক্তির দাবী জানান এবং পূর্ব নান্দাইলের একমাত্র প্রার্থী হওয়ায় দলের হাইকমান্ড তাকে মনোনয়ন দিলে পূর্বনান্দাইলবাসী দলমত নির্বিশেষে সকলেই ধানের শীষে ভোট দিয়ে দেশনেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে এই আসনটি উপহার দিতে পারবেন বলে জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই