তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির প্রার্থী হতে চান দিপু

ভালুকায় বিএনপির প্রার্থী হতে চান দিপু
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১(ভালুকা) আসনে বিএনপির পার্থী হওয়ার জন্য মনোনয়ন সংগ্রহের পর ফরম জমা দিয়েছেন রাজু আহম্মেদ দিপু। তিনি যুবদলের কেন্দ্রিয় কমিটির সাবেক সহ অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

মঙ্গলবার বিকেলে মোঠোফোনে দিপু বলেন,ভালুকা উপজেলায় বিএনপির রাজনীতি কে পরিবার কেন্দ্রিক দলে পরিনত করা হয়েছে। ২০০৩ সালের পর থেকে ছাত্রদলের কমিটি দেওয়া হয়না। যাদের যুবদল করার কথা তারা ছাত্রদলের রাজনীতি করছেন । যাদের মূল দলে রাজনীতি করার কথা তারা করছেন যুবদলে । বর্তমানে উপজেলা বিএনপির সাধারন সম্পাদকের পদ দুই নেতা দাবি করে ব্যবহার করেছেন। ভালুকায় জাতীয়তাবাদী দলকে নিয়ে যে খেলা চলছে, মনে হয় যেন এটা কারও পৈতৃক সম্পত্বি ।

আমি ভালুকার ছেলে ।আমি আন্তর্জাতিক ট্যুরিজম কাউনন্সিল, ওয়ার্ল্ড হালাল ওরগানাইজেশনের বাংলাদেশের পক্ষে একমাত্র উপদেস্টা ও দীর্ঘদিন ধরে কেন্দ্রিয় বিএনপির রাজনীতির সঙ্গে জরিত। আমি আন্তর্জাতিক স্বর্ণ পদক প্রাপ্ত ব্যবসায়ী। এর পর বর্তমান সরকারের কয়েকটি মামলায় গুলশান থানা ও সিআইডি পুলিশের নির্যাতন এর শিকার হয়েছি । যা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অবগত আছেন। তৃণ মূলের নেতাদের সাথে ফোনে কথা হয়েছে । তারা  পাশে থাকবেন সেই অংগীকারও করেছেন।  আমি মনোনয়ন পেলে চারবারের হারানো এই আসনটি দেশ নেত্রী বেগম খালেদা জিয়া কে উপহার দিতে পারবো।

আমি দীর্ঘ এক যুগ ধরে ছাত্রদল, যুবদল ও বিএনপির ক্ষতি গ্রস্ত অসহায় পরিবার গুলোকে নগদ টাকা সহ সাহস যুগিয়ে যাচ্ছি। তবে বিএনপি থেকে যাকে এই আসনে মনোনয়ন দেয়া হবে তাকেই বিজয়ী করার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই