তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্ত:স্কুল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় আন্ত:স্কুল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
নওগাঁয় শিক্ষার্থী ও যুব সমাজকে খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গড়ে তোলা অরাজনৈতিক সংগঠন কেডিয়ানের আয়োজনে কেডিয়ান-রানার গ্রুপ আন্ত:স্কুল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার শহরের এটিম মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মিজানুর রহমান।

কেডিয়ানের সভাপতি মো: আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নওগাঁ পৌর সভার মেয়র কেডিয়ান নজমুল হক সনি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ডা: দুলদুল, নওগাঁর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ শরিফুল ইসলাম খাঁন, কেডিয়ানের সাধারন সম্পাদক আশফাক ইসলাম খাঁন, জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কেডিয়ান মীর মোশাররফ হোসেন জুয়েল প্রমুখ।

টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে। আগামী ১৫ ফেব্রুয়ারী টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় নওগাঁর সরকারি কেডি দল ও আল ফারুক ইসলামী একাডেমী দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের সহযোগিতায় রয়েছে নওগাঁ ক্রিকেট উন্নয়ন একাডেমী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই