তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় বালু বহনকারী ট্রাক্টরের চাপায় হেলপারের মৃত্যু

পত্নীতলায় বালু বহনকারী ট্রাক্টরের চাপায় হেলপারের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
নওগাঁর পত্নীতলায় শনিবার সকাল আনুঃ ৯টায় ইট ভাটার বালু বহনকারী একটি ট্রাক্টর সড়কে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ট্রাক্টরের এক হেলপারের মৃত্যু হয় এবং অপর এক হেলপার গুরুত্বর আহত হয়েছে।

জানাগেছে, উপজেলার শম্ভুপুর বাদরাম সড়কে জনৈক স্বপনের ইট ভাটার বালু বহনকারী একটি ট্রাক্টর শনিবার সকাল আনুঃ ৯টায় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ট্রাক্টরের হেলপার সম্ভুপুর এলাকার ক্ষেত্র রায়ের ছেলে জীবন রায় (২৩)এর মৃত্যু হয়। এসময় ট্রাক্টরের চাপায় অপর হেলপার একই এলাকার তপো রায়ের ছেলে স্বতো রায় (২৩) এর একটি হাত ভেঙ্গে গুরুত্বর আহত অবস্থায় পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই