তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপিকে সংবর্ধনা দিলেন শিক্ষকরা

গৌরীপুরে এমপিকে সংবর্ধনা দিলেন হাই স্কুল ও মাদ্রাসার শিক্ষকরা
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিকে সংবর্ধনা দিয়েছেন স্থানীয় বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকরা। শনিবার (৯ ফেব্রুয়ারী) বিকেলে গৌরীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কার্যালয়ের হলরুমে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল আলমের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার কমল রায়ের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বাবু বিধূ ভূষন দাস, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছা. লুৎফা খাতুন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামূল হক সরকার, নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজুল হক সরকার, কবুলেন্নেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেন, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানসহ উপজেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই