তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আলোচনা সভা

আদমদীঘিতে আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
বগুড়ার আদমদীঘিতে উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে আদমদীঘির মুরইল বাজার এলাকায় উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের আহবায়ক মনোয়ার জাহিদ রোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক খাজা আব্দুল আউয়াল প্রিন্স।

বিশেষ অতিথীর বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের যুগ্মআহবায়ক কুতুবুল আলম রুপক, যুগ্মআহবায়ক ওয়াজেদ আলী অপু, মাহমুদুল হাসান মুন্না, রাফিকুল ইসলাম,বাবু আকন্দ,আরিফুল ইসলাম রিপন,নুর-এ আলম খান হীরা,সোহাগ,শামীম,রায়হান,মুশফিকুর,রেজু প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথী ফিতা কেটে আদমদীঘির মুরইল বাজার এলাকায় উপজেলা শাখা অফিস এবং সান্তাহারে পৌর শাখার উদ্ধোধন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই