তারিখ : ২৩ মার্চ ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

নান্দাইল উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
নান্দাইল উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা রোববার (১০ই মার্চ) উপজেলা সদরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মেজর জেনারেল অব: আব্দুস সালামের সভাপতিত্বে সভায় আগামী ৩১শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী মো. আব্দুল মালেক চৌধুরী স্বপনকে বিজয়ী করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়া’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এম এ সালাম, সহ-সভাপতি আব্দুস সাত্তার ভুইয়া উজ্জল, মোসলেম উদ্দিন ফকির, সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চন্ডীপাশা ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া, বিশিষ্ট শিল্পপতি এডিএম সালাউদ্দিন হুমায়ূন, আওয়ামীলীগ নেতা শাহরিয়ার, জামাল আকন্দ, প্রশান্ত কুমার বাচ্চু সহ আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ নৌকা সমর্থিত বিভিন্ন পেশাজীবির মানুষ উপস্থিত ছিলেন।

সভায় মেজর জেনারেল অব: আব্দুস সালাম বলেন, আমাদের নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নির্বাচনী বোর্ড যাকে ভালো মনে করেছেন তার হাতে নৌকা তুলে দিয়েছেন। এখন আমাদের দায়িত্ব হলো আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ যেকোন মূল্যে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। আওয়ামীলীগের সমর্থক নেতাকর্মী এবং জনগণ বঙ্গবন্ধুর নৌকা ছাড়া বিকল্প কোন চিন্তা করতে পারে না।

সভায় আব্দুল মালেক চৌধুরী স্বপন বলেন, বিগত পাচঁ বছর উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময়ে আমার ভূলত্রুটি মার্জনা করে দিয়ে দলের ইজ্জত, নৌকার ইজ্জত রক্ষা করতে আপনারা মাঠে-ঘাটে আজ  থেকেই নেমে পড়তে হবে। আপনাদের সহযোগীতায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীরা মোটর সাইকেল, অটোবাইক ও পিকআপ শোভাযাত্রা সহকারে যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই