তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ময়লা-আবর্জনা ফেলার কন্টেইনার বিতরণ

নওগাঁয় ময়লা-আবর্জনা ফেলার কন্টেইনার বিতরণ
[ভালুকা ডট কম : ১১ মার্চ]
যত্রতত্র ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার জন্য নওগাঁর সাপাহার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বাজারে ১৬টি কন্টেইনার প্রদান করা হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের সহযোগীতায় ও পরিচ্ছন্ন বাংলাদেশের সৌজন্যে কন্টেইনারগুলো প্রদান করা হয়। এদিন উপজেলার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কন্টেইনার বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচ্ছন্ন বাংলাদেশের উদ্যোক্তা কাজী শামিম হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল আলম, প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোবারক আলী প্রমুখ। শিক্ষার্থীদের ময়লা-আবর্জনা ব্যবস্থাপনায় সচেতন করার দায়িত্ব গ্রহনের আহ্বান জানান ইউএনও কল্যাণ চৌধুরী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই