তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

তজুমদ্দিনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ‘প্রাথমিক শিক্ষার দীপ্তি-উন্নত জীবনের ভিত্তি’ এই প্রতিপাদ্যে ভোলার তজুমদ্দিনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাসের নেতৃত্বে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হল রুমে প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আতিকুল ইসলামের সভাপাতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সহকারী শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, ইন্দ্রজিৎ দেবনাথ, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, প্রধান শিক্ষা শিক্ষক ফরহাদ হোসেন, সহকারী শিক্ষক সমিতির সম্পাদক মোঃ রফিকুল্যাহ প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই